অসহায় মানুষের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। বার্তাটি সামনে রেখে ২৩ শে জানুয়ারি রোজ রবিবার রাত ৮টার দিকে যশোর সদর হাসপাতাল থেকে শুরু করে রেল স্টেশনসহ সদরের আশেপাশে ঘুরে ঘুরে মানবতার বন্ধু স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে গরিব ও অসহায় শীতার্থ মানুষকে শীত বস্ত্র বিতরন করা হয়।

শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুনা নয়, তাদের পাশে দাড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত। মানবতার বন্ধু সংগঠন টি করোনা মহামারী থেকে শুরু করে এখন পর্যন্ত রক্তদানের পাশাপাশি অসহায় মানুষদের নিয়ে কাজ করে যাচ্ছে।

এই সময়ে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সভাপতি মো মাহাফুজ রহমান, শিশিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন সম্মানিত উপদেষ্টা মো আল আমিন সহ আল আমিন,নিলয়,রাফি,আল আমিন কবির, মিকাইল, সুবির, মিনারুল সহ আরো সদস্য বৃন্দ উপস্থিত থেকে উক্ত কর্মসূচি সম্পূর্ণ করেছেন। উক্ত কর্মসূচির অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো মিজানুর রহমান(গ্রামের কাগজ)স্টাফ রিপোর্টার,চুড়ামনকাটি, যশোর এবং দৈনিক কলম কথার নিজেস্ব প্রতিবেদক আবু রায়হান।

কর্মসূচিটি সফল করার জন্য যারা আর্থিক, মানসিক এবং শারীরিক ভাবে পরিশ্রম করে সফল করেছেন তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।